তেরখাদায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বর্ষবরণ উৎসব অনুষ্ঠিত

MB TV24.com: সারা দেশের ন্যায় তেরখাদায় ও উপজেলা প্রশাসনের আয়োজনে বাংলা বর্ষবরণ অনুষ্ঠান ব্যাপক উৎসাহ, উদ্দীপনা ও ঝাঁক জমকের সাথে নানা কর্মসূচীর মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে।

এসকল কর্মসূচীর মধ্যে ছিল সকাল ৮টায় মঙ্গল শোভা যাত্রা। এটি উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে বাজার ও বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়।তারপর সকলের জন্য উন্মুক্তভাবে পান্তা ইলিশ ভোজন অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসন এই ভোজনের আয়োজন করে। পরবর্তীতে সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী অফিসার মোঃ লিটন আলীর সভাপতিত্বে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনু্ষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানদ্বয় মোল্যা এহিউল ইসলাম ও হোসনেয়ারা চম্পা, অফিসার ইনচার্জ মোঃ সালেকুজ্জামান, অধ্যক্ষ সরদার ইসমাইল হোসেন, দীলিপ কুমার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এফএম অহিদুজ্জামান ও সাধারণ সম্পাদক কে এম আলমগীর হোসেন,  মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার চৌধুরী আবুল খায়ের। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান এসএম দীন ইসলাম, প্রধান শিক্ষক প্রদীপ কুমার সাহা সহ স্থানীয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী, সাংবাদিক, শিল্পী ও স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন স্থানীয় ও অতিথি শিল্পীবৃন্দ।

মোঃ রবিউল ইসলাম
তেরখাদা, খুলনা।
১৪/০৪/২০১৮ইং।
Similar Videos

0 comments:

B2

Featured Videos

B3

জনপ্রিয় পোস্টসমূহ

Most Recent

B4

আমাদের অনুষ্ঠান সমূহ